সকাল ১১:৩৬, বৃহস্পতিবার ।। ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
সকাল ১১:৩৬, বৃহস্পতিবার ।। ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
Share on facebook
Share on twitter
Share on linkedin

অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে : হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন সরকার অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে।তাই অর্থপাচারকারী পি কে হালদারকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৬ মে) দুপুরে জাতীয় জাদুঘর মিলনায়তনে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি আয়োজিত ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপির যারা অর্থ পাচার করেছেন তাদেরও খুঁজে বের করা হবে। অর্থ পাচারকারী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, যে দলের চেয়ারম্যান দুর্নীতির দায়ে দণ্ডিত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান অর্থ পাচারের দায়ে দণ্ডিত, সেই দলের মুখপাত্র মানে বিশ্ব চোরদের মুখপাত্র।

তথ্যমন্ত্রী বলেন, করোনার সময় বিএনপির নেতারা অপপ্রচার চালিয়ে বলেছিল, দেশে হাজার হাজার মানুষ রাস্তায় মরে পড়ে থাকবে। টিকা নিয়েও অপপ্রচার চালিয়েছিল বিএনপি। ফখরুল ইসলাম ও ডা. জাফরুল্লাহ টিকা নেওয়ার পর ভালো লাগছে বলে মন্তব্য করেছেন। আর রুহুল কবির রিজভী তো টিকা নিয়েছেন গোপনে।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতু বানাতে মানুষের মাথা লাগবে বলে অপপ্রচার চালিয়েছিল বিএনপি। তারা বলেছিল ‘পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু হলেও তা শেষ করতে পারবে না সরকার’। এখন বিএনপির অপপ্রচারকারী নেতারা পদ্মা সেতু দিয়ে চলাচল করতে চাইলে তাদের উচিত সবার আগে জাতির কাছে ক্ষমা চাওয়া। বিএনপি-জায়ামাত বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগ মাঠে নামবে।তখন তারা পালানোর পথ খুঁজে পাবে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin

Leave a Reply

Your email address will not be published.

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর