সকাল ৬:৩৮, মঙ্গলবার ।। ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সকাল ৬:৩৮, মঙ্গলবার ।। ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ওবায়দুল কাদের প্রতিদিন মুখস্থ পুঁথিপাঠ করেন: রিজভী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাসায় বসে ল্যাপটপ সামনে নিয়ে সংবাদ সম্মেলনের নামে প্রতি‌দিন পুঁথিপাঠ করেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৮ মে) নয়াপল্টনে বিএন‌পির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।রিজভী বলেন, ‘তিনি ঘুরে ফিরে বিএনপির বিরুদ্ধে যা ব‌লেন তা হ‌চ্ছে-আজগুবি, অসংলগ্ন, কল্পিত সব মিথ্যাচার।’

তিনি বলেন, গত রোববার ওবায়দুল কাদের অভিযোগ করছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নাকি দেশের টাকা বিদেশে পাচারের তালিকার শীর্ষে। হঠাৎ করেই কেন এমন আজগুবি, উদ্ভট ও হাস্যকর অভিযোগ করলেন বুঝ‌তে পার‌ছি না! রিজভী বলেন, বুঝ‌তে না পারার কারণটা হলো, ১২ মে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের ঘরে বসে নিজেই স্বীকার করেছেন, ‘আওয়ামী লীগের নেতারা কোটি-কোটি টাকা পাচার করেছে।

নিজের গদি রক্ষা আর পিঠ বাঁচাতে ও পরিস্থিতি ভিন্নখাতে নিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যার রূপ কথা সাজিয়েছেন বলে দাবি করেন তিনি।তেল মজুতের মতো ডলার নিয়েও সরকারের সিন্ডিকেট খেলা শুরু করেছে মন্তব্য করে রিজভী বলেন, ‘দে‌শের মানুষের মধ্যে উদ্বেগ আর আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ক্রমে দেশ চালানোর মতো অর্থ ফুরিয়ে আসছে। ডলারের রেট প্রতিদিন বাড়ছে। দেশে খোলা মুদ্রাবাজার বা কার্ব মার্কেটে ডলারের দাম প্রথমবারের মতো শত টাকা ছাড়িয়ে গেছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জায়নাল আবেদীন ফারুক, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।

সূত্র: রাইজিংবিডি.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর