ভোর ৫:১২, সোমবার ।। ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
ভোর ৫:১২, সোমবার ।। ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লায় নির্বাচন কমিশন ব্যর্থ : ফখরুল

কুমিল্লা সিটি করপোরেশনে নির্বাচন কমিশন (ইসি) পুরোপুরি ব্যর্থ হয়েছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, একজন সংসদ সদস্যকে কুমিল্লা থেকে বের করতে না পেরে নিজের ব্যর্থতার পরিচয় দিয়েছে ইসি। তাহলে বাংলাদেশের ভবিষ্যৎ নির্বাচন কী হবে? বুধবার (১৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ভোটের সময় নিরপেক্ষ সরকারের প্রয়োজনীয়তা উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, নির্বাচন ব্যবস্থাকে এ সরকার এমন জায়গায় নিয়ে গেছে যে মানুষ এখন ভোট দিতে পারে না। ভোট দিলেও গণনার সময় রেজাল্ট পরিবর্তন হয়ে যায়। এ জন্য আমরা বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে যাব না। আমরা প্রতিবাদ জানাচ্ছি, আপত্তি জানাচ্ছি না শুনলে আমরা আন্দোলনে যাব।

মির্জা ফখরুল আরও বলেন, দেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। অর্থমন্ত্রী তো অনেক কিছুই করছেন। যেগুলোর সঙ্গে আইন, সংবিধান, নৈতিকতার কোনো সংযোগ নেই। তিনি পাচার করা টাকার বৈধতা চেয়েছেন পার্লামেন্টে। তারা টাকা পাচার করছেন আবার তা ফিরিয়ে আনতে আইন তৈরি করছেন। দেশটা লুটপাট করছে আওয়ামী লীগ।

উল্লেখ্য, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুব দলের সভাপতি আবুনুর চৌধুরীসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর