বিকাল ৫:২২, রবিবার ।। ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
বিকাল ৫:২২, রবিবার ।। ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর

রাজধানীর এভার‌কেয়ার হাসপাতা‌লে চিকিৎসাধীন বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া‌কে বুধবার (১৫ জুন) দুপুরে সি‌সিইউ থে‌কে কে‌বি‌নে স্থানান্তর করা হ‌য়ে‌ছে।বেগম খা‌লেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন রাইজিংবি‌ডি‌কে একথা নিশ্চিত করেন।

তিনি বলেন, মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারসহ কার্ডিওলজিস্টরা সিসিইউতে ম্যাডামকে দে‌খে। তারপর উনারা সিদ্ধান্ত নিয়েছেন, ম্যাডামকে কেবিনে রেখে পরবর্তী ফলোআপগুলো করা হবে। সেজন্য হাসপাতালের সিসিইউর যে সমস্ত সুযোগ-সুবিধা আছে সেগুলো কেবিনে সেট করে দুপুরে ম্যাডামকে কেবিনে শিফট করা হয়েছে।কেবিন থেকে উনাকে অবজারভ করা হবে, মনিটরিং করা হবে। তার অবস্থার ওপর ভিত্তি করে মেডিক্যাল বোর্ড পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ কর‌বে।

প্রসঙ্গত, ৭৬ বছর বয়সী খালেদা জিয়া বুকে ব্যথা নিয়ে শুক্রবার গভীর রাতে বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। সেসময় এনজিওগ্রাম করলে তার হা‌র্টে তিন‌টি ব্লক ধরা প‌ড়ে। তার ম‌ধ্যে একটার অবস্থা বে‌শি জ‌টিল হওয়ায় সেটায় রিং পরা‌নো হয়েছে।

অধ্যাপক জাহিদ বলেন, এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের মেডিক্যাল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর