রাত ২:৪৭, শনিবার ।। ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
রাত ২:৪৭, শনিবার ।। ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপির আমান উল্লাহ আমান লাঞ্ছিত

বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানকে লাঞ্ছিত করা হয়েছে। শনিবার (২ জুলাই) মোহাম্মদপুর থানার ৫টি ওয়ার্ড ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ কমিটির সম্মেলনে এ ঘটনা ঘটে। মোহাম্মদপুর বছিলা রোড নীরা কমিউনিটি সেন্টারে সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনের শেষ মুহূর্তে সন্ধ্যার দিকে বিক্ষুব্ধ একটা গ্রুপ প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এ সময় মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হককে লাঞ্ছিত করে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

২৯ ওয়ার্ড বিএনপির পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী আবুল কাদেরের অভিযোগ, ঢাকা মহানগর উত্তর বিএনপির ওয়ার্ড সম্মেলন ঘিরে পদবাণিজ্য হয়েছে। যারা অর্থ দিচ্ছে তারা কমিটিতে জায়গা পাচ্ছে।

এতে ক্ষুব্ধরা গাড়ির গ্লাস ভেঙেছে, স্টেজ ও চেয়ার ভাঙচুর করেছে। এ সময় আমান উল্লাহ আমান এবং আমিনুল হক সম্মেলনের স্থল ছেড়ে পালিয়েছেন। এই ঘটনায় ৩০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শহীদসহ উভয় পক্ষের কয়েকজন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা আবদুর রাজ্জাক বলেন, স্থানীয় নেতাদের নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে হট্টগোল হয়েছিল, পরে আমান ভাইয়ের ধমকে সবাই চুপ হয়ে গেছে। পরে আমান ভাই আমিনুল ভাই চলে যাওয়ার পর আমি সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেছি।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের বলেন, আলহামদুলিল্লাহ আমরা অত্যন্ত স্বচ্ছভাবে আমাদের ওয়ার্ড সম্মেলন করছি।উত্তরের আহ্বায়ক আমানুল্লাহ আমান বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি আমরা সম্মেলন শেষ করে চলে এসেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর