রাত ৪:০২, বুধবার ।। ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
রাত ৪:০২, বুধবার ।। ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
Share on facebook
Share on twitter
Share on linkedin

ভিন্নমত দমনে আ.লীগ সন্ত্রাসের আশ্রয় নিয়েছে: ফখরুল

ভিন্নমত দমনে ক্ষমতাসীন আওয়ামী লীগ সন্ত্রাসের আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার প্রসঙ্গ টেনে মির্জা ফখরুল বলেন, দলের ওপর হামলা এবং তার ওপর হামলা মানে স্থায়ী কমিটির ওপর হামলা। এই হামলার মাধ্যমে আওয়ামী লীগ প্রমাণ করেছে তাদের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি।

রবিবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফখরুল এসব কথা বলেন।এর আগে গত শনিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের পাশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার ঘটনা ঘটে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তারা স্বৈরাচারী ও ফ্যাসিবাদী রাষ্ট্র তৈরি করতে চায়। এই অনির্বাচিত সরকার তাদের ক্ষমতাকে আবারও কুক্ষিগত করার জন্য এখন থেকেই সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এমনকি তারা ভিন্ন দল, ভিন্নমত দমন করার জন্য চরম সন্ত্রাসের আশ্রয় নিয়েছে।আওয়ামী লীগ কথা দিয়ে তা রাখে না মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এটা হচ্ছে তাদের চরিত্র, তারা যেসব কথা বলে সেসব কথা কোনোদিন রাখে না।

সয়াবিন তেলের মূল্য বৃদ্ধি প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, সরকার জনগণের ওপর ভয়াবহ অত্যাচার চালাচ্ছে। সয়াবিন তেলের দাম এক লাফে ৩৮ টাকা বাড়ানো হয়েছে। সয়াবিন তেলের দাম বৃদ্ধি অমানবিক এবং এর মূল কারণ হচ্ছে সরকার অমানবিক-দুর্নীতিবাজ। টিসিবি ১১০ টাকায় বিক্রি করলেও খোলাবাজারে ২২০ টাকায় পাওয়া যাচ্ছে না।

আমরা আগেও বলেছি আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না জানিয়ে ফখরুল বলেন, বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

Leave a Reply

Your email address will not be published.

সম্পর্কিত খবর
সাম্প্রতিক খবর